আজ, মঙ্গলবার | ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ৮:৫৫

ব্রেকিং নিউজ :
শ্রীপুরের বরিশাটে সংগ্রাম ও কাজী তারেক পক্ষীয়দের মধ্যে দিনভর সংঘর্ষ মাগুরার বড়খড়ি গ্রামে কৃষককে কুপিয়ে হত্যা! দ্বিমুখী প্রতিদ্বন্দ্বিতায় শালিখা মহম্মদপুর উপজেলার নির্বাচন নবীজীকে কটুক্তি: মাগুরার রামচন্দ্রপুর গ্রামে দুটি বাড়িতে আগুন-পুলিশের গুলিতে অর্ধশত আহত মাগুরার এমপি সাকিব আল হাসানের নামে জুয়ার ভূয়া বিজ্ঞাপন মাগুরায় ফিলিস্তিন সংহতি সমাবেশ শ্রীপুরে সমাজসেবা কার্যালয়ের অনুদানের অর্থ বিতরণ মাগুরার শ্রীপুরে দুটি আগ্নেয়াস্ত্রসহ দু’জন আটক সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডলের অন্তেস্টিক্রিয়া সম্পন্ন মহম্মদপুরে মসজিদ নির্মাণের টাকা আত্মসাতের ঘটনায় গ্রামে উত্তেজনা

মাগুরায় করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে আসার পথে যুবকের মৃত্যু

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় করোনা উপসর্গ নিয়ে আসাদ (৩৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সে শ্রীপুর উপজেলার কাদিরপাড়া গ্রামের সরোয়ার মণ্ডলের ছেলে।

পরিবারের সদস্যরা এবং এলাকাবাসি জানায়, শ্রীপুর উপজেলার রাধানগর বাজারের ক্রোকারিজ ব্যবসায়ী আসাদ গত কয়েকদিন ধরে জ্বর শ্বাসকষ্ট নিয়ে বাড়িতেই অবস্থান করছিলেন। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় মঙ্গলবার সকাল ১১টার দিকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন।

বেশ কয়েকদিন ধরে সে জ্বর, শ্বাসকষ্টে ভূগলেও নমুনা পরীক্ষার কোনো উদ্যোগ নেয়নি তার পরিবার। বাড়িতেই স্থানীয়ভাবে চিকিত্সা গ্রহণ করছিল বলে জানা গেছে।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিত্সক পরীক্ষিত পাল জানান, হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে। কিন্তু তার করোনার উপসর্গ ছিল এমন কোনো তথ্য পরিবারের পক্ষ থেকে জানানো হয়নি। বরং পড়ে গিয়ে অসুস্থ্য হয়েছে বলে জানানো হয়েছে। করোনা উপসর্গ থাকার পরও সেটি গোপন করা ঠিক হয়নি।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology